আজ বুধবার, ১৬ই অগ্রহায়ণ ১৪২৯, ৩০শে নভেম্বর ২০২২

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রুহুল আমিন চেয়ারম্যানসহ মনোনয়নপত্র তুলেছেন ১২ জন

মেহেদি হাসান

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।  শনিবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় অন্যদের সঙ্গে তাঁর  নাম ঘোষণা করা হয়। বিভিন্ন সূত্রে এ খবর জানা গেছে।

যোগাযোগ করা হলে দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন। 

এদিকে জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত চেয়ারম্যান পদে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ ও জেলা যুব লীগের সাবেক সভাপতি ব্যবসায়ী সামিউল হক লিটন মনোনয়নপত্র তুলেছেন। এছাড়া ১ নম্বর সংরক্ষিত আসন থেকে কাজলেমা বেগম ও ২ নম্বর থেকে সাবিহা শবনম কেয়া, ১ নম্বর সাধারণ আসন-(সদর) থেকে আব্দুল হাকিম ও আবুল কামাল, ২ আসন (নাচোল) জাহাঙ্গীর আলম ও আব্দুল হক, ৩ নম্বর আসন  গোমস্তাপুর) কবীর আহমেদ খান, ৪ নম্বর আসন  (ভোলাহাট) হুসনে আরা এবং আসন নম্বর -৫ (শিবগঞ্জ) জিয়াউল হক ও কামাল উদ্দিন মনোনয়নপত্র তুলেছেন। 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মনোনয়ন ফরম তোলা ও জমা দেয়ার শেষ দিনে ৯ জন নেতা তাদের মনোনয়নপত্র আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডে জমা দেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ