আজ বুধবার, ১৬ই অগ্রহায়ণ ১৪২৯, ৩০শে নভেম্বর ২০২২

এরফান গ্রুপের আয়োজনে ৩ হাজার শাড়ি-লুঙ্গি ও ৩ হাজার খাদ্য সামগ্রী বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, উত্তর অঞ্চলের শীর্ষ ব্যবসাপ্রতিষ্ঠান এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মোঃএরফান আলীর ব্যক্তিগত উদ্যোগে ৩ হাজার শাড়ি ও লুঙ্গি ও ৩ হাজার খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার ২৭ রমজান সকালে কল্যাণপুর এরফান গ্রুপের চাতালে এ কর্মসূচির উদ্বোধন করেন মোঃ এরফান আলী।

বিতরণ পূর্বে এরফান আলী তাঁর বক্তব্যে জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহব্বানে করোনা কালীন সময়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, সদর উপজেলা, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও ঈদুল ফিতর ও ঈদুল আযহা উপলক্ষে প্রতিবছর শাড়ি লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ করছি। আপনারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

বিতরনের সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইফতিখার রঞ্জু,১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্চু, মহাডাঙ্গা পান্নাবিল সমিতির সভাপতি মোহাম্মদ তারেক, সহ-সভাপতি মোঃ শামীম সহ আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য প্রতি বছর ২৭ রমজান এরফান আলীর ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী ও শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়। এছাড়াও বিগত দুই বছর করোনা কালীন সময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় সর্বাধিক খাদ্য সামগ্রী বিতরণ করে ইতিহাস সৃষ্টি করেন মোঃ এরফান আলী।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ