আজ শুক্রবার, ৬ই কার্তিক ১৪২৮, ২২শে অক্টোবর ২০২১

প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ বিষয়ে জেলার সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর)  সকালে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে, জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিনব্যাপী এই প্রশিক্ষণ উদ্বোধন করেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। এসময় কর্মশালার মডারেটর হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি)’র মহাপরিচালক একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক ও কবি জাফর ওয়াজেদ। উপস্থিত ছিলেন,  পিআইবির  পরিচালক (প্রশাসন) মোহাম্মদ আফরাজুর রহমান, কনিষ্ঠ প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলম সৈকত।

প্রশিক্ষণ প্রদান করেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে ও চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উঁরাঁও, প্রশিক্ষনের চাঁপাইনবাবগঞ্জ জেলার সমন্বয়ক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ চাঁপাইনবাবগঞ্জ জেলায় কর্মরত সাংবাদিকদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ এর বিভিন্ন বিষয় ও দিক সম্পর্কে অবহিত করেন। এসময় অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টশন এর মাধ্যমে অংশগ্রহণকারী সাংবাদিকতায় প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ এর মৌলিক বিষয় সম্পর্কে আলোচনা করেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ