আজ বুধবার, ৭ই আশ্বিন ১৪২৮, ২২শে সেপ্টেম্বর ২০২১

ঈদুল আযহা উপলক্ষে কৃষিবিদ আলহাজ্ব কামরুল আরেফিন বুলুর শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরবাসীকে  শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার  সাবেক সভাপতি ,বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক, শিক্ষানুরাগী চাঁপাইনবাবগঞ্জ জেলা সিমেন্ট ও লৌহ ইস্পাত সমিতির সভাপতি কৃষিবিদ আলহাজ্ব কামরুল আরেফিন বুলু ।

এক শুভেচ্ছা বার্তায় কৃষিবিদ আলহাজ্ব কামরুল আরেফিন বুলু বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রতী হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানির সে শিক্ষাকে বুকে ধারণ করে মানবকল্যাণে নিজেকে উৎসর্গ করা আমাদের লক্ষ্য হওয়া উচিৎ। ঈদ ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেঁধে দেয়। আর এই ঈদে মুসলিম উম্মাহর প্রতিটি ঘর ভরে উঠুক ঈদের অনাবিল আনন্দে ও সকলে নতুন প্রত্যয়ে জেগে উঠুক। তার পাশাপাশি আত্মত্যাগের শিক্ষা নিয়ে যাতে আমরা আল্লাহর নৈকট্য হাসিল করতে পারি, সেই কামনা করছি।

আসুন করোনা প্রতিরোধে অযথা ঘুরাঘুরি পরিহার করে সকলে স্বাস্থ্যবিধি মেনে চলি,মাস্ক পড়ে বাইরে বের হয়, সামাজিক দুরুত্ব বজায় রাখি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপন করি।’ 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ